রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পিআরসি স্কুলে এয়ারপোর্ট থানা পুলিশের সচেতনতামূলক প্রশিক্ষণ

পিআরসি স্কুলে এয়ারপোর্ট থানা পুলিশের সচেতনতামূলক প্রশিক্ষণ

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালে দিন দিন বাড়ছে অপরাধ প্রবনতা। শিশু থেকে বৃদ্ধা কেউ রেহাই পাচ্ছে না। প্রতিনিয়ত ঘটছে ইভটিজিং ও ধর্ষণের মত ঘটনা। বাড়ছে ছিনতাই ও চুরি। হাত বাড়ালেই ইয়াবা, গাঁজা, ঘুমের বড়ি, মদ ও বিভিন্ন নেশা জাতীয় ইনজেকশন পাওয়া যাচ্ছে সর্বত্রই। বরিশালে স্কুল, কলেজ ও মহিলা মাদ্রাসার আশপাশ এলাকায় বখাটে তরুন, কিশোর আর যুবকদের দৌরাত্ম্য বৃদ্ধি পাওয়ায় অভিভাবকগণ তাদের সন্তানদের নিয়ে রয়েছেন দুঃশ্চিন্তা ও অজানা আতংকে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান (বিপিএম-বার) এর নির্দেশনায় মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গীবাদ ও সন্ত্রাসবিরোধী সচেতনতামূলক কর্মসূচি চালু করেছেন বিএমপি’র চার থানা পুলিশ। তারই অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার এয়ারপোর্ট থানাধীন লাকুটিয়া পিআরসি মাধ্যমিক বিদ্যালয়ে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গীবাদ ও সন্ত্রাসবিরোধী সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত ওই প্রশিক্ষণে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গীবাদ ও সন্ত্রাসবিরোধী নেতিবাচক দিক নিয়ে আলোচনা করা হয়।

উক্ত বিষয় সমূহের কুফল সম্পর্কে বক্তব্য রাখেন এয়ারপোর্ট থানার ওসি (তদন্ত) আব্দুর রহমান মুকুল। এ সময় শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক ও দিক নির্দেশনামূলক উত্তর দেন তিনি। উক্ত প্রশিক্ষণ ক্লাসে উপস্থিত ছিলেন, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম, স্কুলের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকবৃন্দ, এসআই এনামুল, এএসআই মিজান ও এএসআই জব্বার। প্রশিক্ষণে প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী অংশ নেয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net